Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৬ জুলাই ২০২৪

অভিযোগ কেন্দ্র এবং কাস্টমার ইন্টারেস্ট প্রোটেকশন সেন্টার (সিআইপিসি)

বাংলাদেশ ব্যাংক "গ্রাহক পরিষেবা এবং অভিযোগ ব্যবস্থাপনার জন্য নির্দেশিকা" গঠন করেছে। ত নির্দেশিকাগুলি গ্রাহকদের সন্তুষ্টি এবং স্বার্থ সুরক্ষা, ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানের সদিচ্ছা, সুনাম এবং সর্বোপরি আর্থিক স্থিতিশীলতা অর্জন এবং বজায় রাখার মতো কিছু নির্দিষ্ট উদ্দেশ্য নিয়ে তৈরি করা হয়েছে। এই নির্দেশিকা অনুসারে, বাংলাদেশ কৃষি ব্যাংক আরও ভাল গ্রাহক পরিসেবা প্রদান করতে এবং অভিযোগের একটি আনুষ্ঠানিক কাঠামো প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। এছাড়াও, গ্রাহকরা তাদের অসন্তোষ বা ব্যাঙ্কের পরিসেবা সম্পর্কে মতামত জানাতে পারেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেন্ট্রাল গ্রিভেন্স সিস্টেম (GRS) এর মাধ্যমে।

দুর্নীতি দমন কমিশনের হটলাইন নং: 106

 

 

যোগাযোগের ঠিকানা

বিকেবি মুখ্য আঞ্চলিক কার্যালয়, সুনামগঞ্জ অভিযোগ সেল

জনাব রাশেদ আফজাল
সহকারী মহাব্যবস্থাপক
বাংলাদেশ কৃষি ব্যাংক,
মুখ্য আঞ্চলিক কার্যালয়, সুনামগঞ্জ।
টেলিফোনঃ ০২-৯৯৮৮৪২২৮১-৮২
ই-মেইলঃ crmsunamgonj@krishibank.org.bd